চুয়াডাঙ্গায় স্বামীর আলমসাধু থেকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুরে চলন্ত আলমসাধু থেকে পড়ে হামিদা খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৭টার দিকে কুতুবপুর-সিন্দুরিয়া সড়কের ক্যানালের মাঠে এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয়দের সহযোগীতায় আহত হামিদা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত হামিদা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সিন্দুরিয়া গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী। 

পরিবারের সদস্যরা জানায়, রাতে হামিদা খাতুন, স্বামী জহিরুল ইসলামসহ তার মেয়েকে নিয়ে আলমসাধুতে ঘোরাঘুরি শেষে বাড়ি ফিরছিলেন। আলমসাধুর চালক ছিলেন জহিরুল ইসলাম। আসার পথে কুতুবপুর-সিন্দুরিয়া সড়কের ক্যানালের মাঠে পৌঁছালে ঝাকুনিতে হামিদা খাতুন ছিটকে মাটিতে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল বলেন, রাত সাড়ে ৭ টার দিকে হামিদা খাতুনকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মাথায় গুরুতর আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, আলমসাধু থেকে পড়ে এক নারী নিহত হয়েছে বলে জেনেছি। নিহতের স্বামী আলমসাধুর চালক ছিলেন। পরিবারের কোন অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এসএ)