সোনারগাঁ থানা বিএনপির নতুন কমিটি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২২, ১৭:১৮

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ১১ ডিসেম্বর রবিবার সকালে স্থানীয় গণমাধ্যমকে এ কমিটি ঘোষণার কথা নিশ্চিত করেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সাক্ষরিত ১০১ সদস্য বিশিষ্ট কমিটিতে ৯ জনকে উপদেষ্টা, আজহারুল ইসলাম মান্নানকে সভাপতি ও মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি আল মোজাহিদ মল্লিক, সহ-সভাপতি মনিরুজ্জামান, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি শফিউদ্দিন ভূইয়া, সহ-সভাপতি রফিকুল ইসলাম বিডিআর ও অন্যান্যদের নাম ঘোষণা করা হয়। এর আগে ১ নভেম্বর মেঘনা শিল্পাঞ্চলে আজহারুল ইসলাম মান্নানের নিজ বাসভবনে আলোচনা/পরিচিতি সভায় আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা দেওয়ার কথা থাকলেও গতকাল ১০ ডিসেম্বর শনিবার বিএনপির বিভাগীয় সম্মেলনকে বেগবান করার লক্ষ্যে এ কমিটি অঘোষিত থেকে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেন, ১ নভেম্বর একটি আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীদের আমি কথা দিয়েছিলাম ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় সভা সফল হওয়ার পর আমরা থানা বিএনপির কমিটি ঘোষণা করবো, আমি আমার কথা রেখেছি। আজহারুল ইসলাম মান্নান বলেন, কমিটিতে যারা আছে তাদের চেয়েও দলের কাছে বেশি গ্রহণযোগ্য কমিটিতে না থেকে যারা জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে- বিএনপির পতাকাতলে গণতন্ত্র উদ্ধারে বদ্ধপরিকর।

তিনি বলেন, কমিটিতে সবাই আসতে পারবেনা এটাই স্বাভাবিক, কিন্তু তৃনমুল বিএনপির প্রত্যেকটি নেতাকর্মীকে আমি সম-পরিমান ভালবাসা দিয়ে সোনারগাঁ বিএনপিকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, সোনারগাঁ থানা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি প্রস্তুতকালে ভার্চুয়ালি আমাদের সঙ্গে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ টিটু।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :