চুয়াডাঙ্গায় আ.লীগের সম্মেলনে চেয়ার ছোড়াছুড়ি, সাবেক সভাপতিসহ আহত ৬

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০২২, ১২:২৭ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২২, ১২:০৭

দীর্ঘ সাত বছর পর চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হওয়ার আগেই চেয়ারে বসাকে কেন্দ্র করে হট্টগোল ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় জেলা ছাত্রলীগের সাবেক নেতাসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সম্মেলনের মঞ্চের পাশে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান, ছাত্রলীগ নেতা ফিরোজ জোয়ার্দ্দার, রাজু আহমেদ, হিরক ও স্বপন ।

আহত হিরোক বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নির্দেশনা অনুযায়ী সম্মেলন সফল করার জন্য মাঠেই কাজ করছিলাম। এসময় মাফিজুর রহমান মাফির নেতৃত্বে তাবু, তাওরাত, প্লাবনরা সংঘবন্ধভাবে আমাদের প্রতিরোধ করেন। এবং আমাদের নেতা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের উপর চেয়ার নিক্ষেপ করে তারা। আমরা প্রতিরোধ করার সময় আমরাও আহত হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জুনিয়র সার্জারী কনসালটেন্ট ডা. এহসানুল হক তন্ময় বলেন, মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ও হিরকের মাথা ও তারেক হাসানের হাতের একটি আঙ্গুল আঘারপ্রাপ্ত হয়েছে। সেখানে সেলাই করা হয়েছে। তারা শঙ্কামুক্ত বলে ধারণা করা হচ্ছে। সবাইকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, সম্মেলনকে আসন নিয়ে দুইটা গ্রুপ হয়েছিল বলে ভিডিও ফুটেজের মাধ্যমে জেনেছি। কাদেরকে কোথায় কখন মারধর করেছে, হাসপাতালে ভর্তি হয়েছে এই আমার জানা নেই। তারা কোন স্থানে মার খেয়েছে এটা আমার খোজ নিয়ে দেখতে বলে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :