মেহেরপুরে সাবেক ছাত্রলীগ নেতাসহ ছয়জন পুলিশ হেফাজতে

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৬

অনলাইন জুয়ার সঙ্গে জড়িত সন্দেহে মেহেরপুরের গাংনীর সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান সিপুসহ ছয়জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে দীর্ঘ সময় ধরে সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান শেষে রাত ১১টার দিকে তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

তারা হচ্ছে- সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান সিপু, রবিউল ইসলাম, জুবায়ের হোসেন উজ্জল, বিপুল হোসেন, চঞ্চল হোসেন ও জিয়াউর রহমান।

ডিবি সূত্রে জানা গেছে, গাংনী উত্তরপাড়া শাহিদুজ্জামান সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অনলাইনে জুয়া খেলা হয়। সিপুর মাধ্যমে অনেক মানুষ জুয়ার খেলার সাথে সম্পৃক্ত। এর মাধ্যমে টাকা পাচার হচ্ছে বিদেশে। এমন অভিযোগে ডিবি ও গাংনী থানা পুলিশের দুটি দল রাতে সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান চালায়। এসময় সিপুসহ কয়েকজন সেখানে প্রতিদিনের ন্যায় বসে ছিল। তাদের ব্যবহৃত ১৪টি মোবাইল ডিভাইস জব্দ করে প্রাথমিক পরীক্ষা করে। দীর্ঘ সময় ধরে মোবাইল পরীক্ষা-নিরীক্ষা করে রাত ১১টার দিকে তাদের ছয়জনকে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

অভিযানে ছিলেন মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন, গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইফুল ইসলাম।

অভিযানের বিষয়ে ডিবি ওসি জানান, তাদেরকে ছয় জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদের কাছ থেকে ডিজিটাল ডিভাইস হিসেবে ১৪টি মোবাইল ও সিম জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও ডিভাইসগুলো প্রয়োজনীয় পরীক্ষা শেষে তাদের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :