মোটরসাইকেলে রেস করতে গিয়ে প্রাণ গেল দুই ভাইয়ের

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০২২, ১৭:১৫

কুষ্টিয়ার খোকসায় বন্ধুর সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতা করতে গিয়ে নছিমনের ধাক্কায় দুই কলেজছাত্র নিহত হয়েছে। নিহতরা সম্পর্কে মামাত ও খালাত ভাই। শনিবার রাত ৮টার দিকে খোকসা-শোমসপুর সড়কের কাদিরপুর গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সাব্বির (২০) কুষ্টিয়া পলিটেকনিকের ছাত্র। সে শোমসপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। অপর নিহত আসলাম (২১) শোমসপুর আবুতালেব ডিগ্রী কলেজের ছাত্র। সেও একই গ্রামের আলী আজমের ছেলে। রাত ১০ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এ দুর্ঘটনায় নিহতদের বন্ধূ রাসেল (২০) এবং নছিমন যাত্রী ও ব্যবসায়ী মহিন (৫৫) আহত হন।

প্রত্যক্ষদর্শী স্কুলছাত্র আসিফ জানায়, রাত ৮টার দিকে দুটি মোটরসাইকেল দ্রুত গতিতে শোমসপুর রেল স্টেশনের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি নছিমনের সঙ্গে মোটরসাইকেল দুটির ধাক্কা লাগে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়।

নিহতদের খালাত ভাই আনিচুর রহমান ফজলু জানায়, দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়ার সময় সাব্বির ও আসলাম মারা যায়।

খোকসা থানার এএসআই আজিজ বলেন, ঘটনাস্থলে ভঙ্গুর অবস্থায় একটি নছিমন ও কিছু মালামাল তারা পেয়েছেন। সেটি স্থানীয় মাদ্রাসার সামনে রাখা হয়েছে। এ ঘটনায় নিহত দুই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা কেউ মামলা দেয়নি।

থানার ওসি তদন্ত মামুনুর রশিদ জানান, যারা নিহত হয়েছে তাদের পরিবার মামলা দিতে আসেনি। মামলা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :