ভৈরবে টমটমে সাউন্ড বক্স বাজিয়ে আজেন্টিনার জয় উদযাপন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২২, ১৭:৪০

ভৈরবে গ্রামের সড়কে টমটমে সাউন্ড বক্স বাজিয়ে আর্জেন্টিনার শিরোপা জয় উদযাপন করছে সমর্থকরা।

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নে এই বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে।

কাতার বিশ্বকাপের ফাইনাল খেলায় রবিবার দিবাগত রাতে কাতার বিশ্বকাপ ফুটবল ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে গতবারের চ্যাম্পিয়ন দল ফ্রান্সকে হারিয়ে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। আর প্রিয় দল আর্জেন্টিনার এই শিরোপা জয়কে উদযাপন করতে উন্মাদনায় মেতে উঠেছে ভৈরবের সমর্থকরা। মেসি ভক্ত সমর্থকরা ইতিহাসের পাতায় ৩৬ বছর পর এই শিরোপা জয়কে স্মরণীয় করে রাখতে ভৈরবের শহরের পাশাপাশি গ্রামের সড়ক গুলিতে টমটমে সাউন্ড বক্স বাজিয়ে নেচে গেয়ে প্রিয় দলের ঐতিহাসিক জয় উদযাপন করছেন। উদযাপন মিছিলে ঢাক, ঢোল, মোটরসাইকেল, রিকসা নিয়ে অংশগ্রহণ করেন শত শত ভক্তরা।

মিছিলটি উপজেলার রসুলপুর থেকে উত্তরপাড়া থেকে বের হয়। পরে মিছিলটি সাদেকপুর, মেন্দিপুর, মৌটুপী , ভবানীপুর, তৈয়ারিচর, ইমামেচর গ্রামের সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে প্রিয় দল ও খেলোয়াড়ের জার্সি পরে উল্লাস প্রকাশ করেন সমর্থকরা। বিজয় মিছিল চলাকালে নেচে-গেয়ে বাঁশি ও ভুভুজেলা বাজিয়ে চারপাশে উন্মাদনা ছড়িয়ে দেন। আর্জেন্টিনা, আর্জেন্টিনা, খালি মেসি, খালি মেসি- ইত্যাদি স্লোগানে মুখর করে তোলে গ্রামগুলি। এ সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাও হাত নেড়ে আর্জেন্টিনা দলের সমর্থকদের শুভেচ্ছা জানান।

আর্জেন্টিনার সমর্থক তারেক মিয়া বলেন, প্রিয় দল আর্জেন্টিনার ঘরে উঠলো কাতার বিশ্বকাপের ট্রপি। দীর্ঘ ৩৬ বছর আর্জেন্টিনা হাতে উঠল স্বপ্নের বিশ্বকাপ। এতে আমরাও অনেক আনন্দিত। সেজন্যই শিরোপা জয় উদযাপন করছি।

আরেক আর্জেন্টিনা সমর্থক আতিক হাসান বলেন, ২০১৪ সালে ফাইনালে উঠেছিলে প্রিয় দল আর্জেন্টিনা। গতবারের বিশ্বকাপেও ভালো খেলে বাদ পড়েছে। আর এবার কাতার বিশ্বকাপ ফুটবল ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এতে আমরা আনন্দিত। মরুর বুকে মেসির এই বিশ্বকাপ জয়ী ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকবে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :