চাকরির সুযোগ, মাসিক বেতন ৩৮ থেকে ৪২ হাজার টাকা

প্রকাশ | ২০ ডিসেম্বর ২০২২, ১০:৫৪ | আপডেট: ২০ ডিসেম্বর ২০২২, ১১:৪৩

ঢাকাটাইমস ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে  মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। প্রতিষ্ঠানটিতে ‘এরিয়া ম্যানেজার (ক্ষুদ্রঋণ)’ নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

এরিয়া ম্যানেজার (ক্ষুদ্রঋণ)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে  যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/সমমান পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৪২ বছর। পুরুষ এবং নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।  এমআরএ সনদ প্রাপ্ত সুপ্রতিষ্ঠিত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে এরিয়া ব্যবস্থাপক পদে ন্যূনতম  এক বছরের অভিজ্ঞতা অথবা ব্রাঞ্চ ম্যানেজার পদে ন্যূনতম  চার বছরের অভিজ্ঞতাসহ মাঠ পর্যায়ে ন্যূনতম  আট বছর কাজের অভিজ্ঞতা ও ক্ষুদ্রঋণ শাখার কার্যক্রম সুপারভিশন ও মনিটরিং কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষানবিশকাল  ছয় মাস। তবে কর্মক্ষেত্রে দক্ষতার ভিত্তিতে শিক্ষানবিশকাল হ্রাস/বৃদ্ধি করা হতে পারে। প্রার্থীকে সংস্থার যেকোনো কর্মএলাকায় কাজ করতে আগ্রহী হতে হবে। মোটরসাইকেল চালানো এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক। কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, বাংলা ও ইংরেজি টাইপিং এবং ইন্টারনেট ব্যবহার জানা বাধ্যতামূলক। যোগদানের সময় প্রার্থীর মা/বাবা/আপন ভাই/বোন/নিকটতম আত্মীয় দ্বারা (কমপক্ষে  দুইজন) জামিনদার হিসাবে নিশ্চয়তা প্রদান করতে হবে। আবেদনপত্রে অবশ্যই সচল মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

৩৮,০০০ – ৪২,০০০/- (মাসিক )।

শিক্ষানবিশকালে মাসিক বেতন প্রার্থীর যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে নির্ধারণ করা হবে। স্থায়ীকরণের পর যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী মাসিক বেতন ৩৮,০০০-৪২,০০০ টাকা (অধিক যোগ্যতা সম্পন্নদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে)। ফোন ভাতা, মোটরসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ ভাতা ইত্যাদি মাসিক বেতনের অন্তর্ভুক্ত নয়।

আবেদনে প্রক্রিয়া

আগ্রহী যোগ্য প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

১৮ জানুয়ারি,  ২০২২।

সূত্র : বিডিজবস।