টাঙ্গাইলের সড়কে ঝরল মামা-ভাগ্নেসহ ৩ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০২২, ১২:১৪ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২২, ১২:১১

টাঙ্গাইলে পৃথক দুটি দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ মোটরসাইকেলের তিনজন আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার সখীপুর উপজেলার পাথরপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মামা-ভাগ্নে নিহত হয়।

একই সময়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় বাস চাপায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী মারা যান।

নিহতরা হলেন- সখীপুর উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাসুদ (২৫) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাকিব (২০)। সম্পর্কে তারা চাচাতো মামা-ভাগ্নে।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, সখীপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিলেন তারা। তাদের মোটরসাইকেলটি পাথরপুর এলাকায় পৌঁছায়। এসময় পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আইনী প্রক্রিয়া শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইকেলে সেতুর দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ওই মোটরসাইকেল আরোহী নিহত হন। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :