রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২২, ১৫:১০

নওগাঁর রাণীনগরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে সৃষ্টি হোসেন ওরফে সম্রাট (১৬) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্র সৃষ্টি হোসেন ওরফে সম্রাট উপজেলার বড়গাছা ইউপির বড়িয়া গ্রামের হাসান আলীর ছেলে। সে গহেলাপুর এনএম উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্কুলছাত্র সম্রাট হঠাৎ করে রবিবার সন্ধ্যায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খায়। পরিবারের লোকজন তা জানতে পেরে চিকিৎসার জন্য সম্রাটকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন। নওগাঁ হাসপাতালেও তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসক। রবিবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পথেমধ্যে সম্রাট মারা যায়। তবে কি কারণে স্কুলছাত্র সম্রাট আত্মহত্যা করেছেন তা সঠিক বলতে পারেনি কেউ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত বিষয়ে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে সম্রাট আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করেছে। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য দুপুরেই মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :