মাদারীপুরে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল যুবকের

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২৩, ০০:২৯

মাদারীপুরের কালকিনি উপজেলার কালাই সরদারেরচর এলাকায় ইজিবাইকের ধাক্কায় সিফাত বেপারী নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। তবে নিহতের পরিবার হত্যা বলে দাবি করেছেন। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন এ ঘটনাকে দুঘর্টনা বলে দাবি করেন।

ওসি মো. শামীম হোসেন বলেন, সন্ধ্যার পরে কালকিনির সমিতিরহাট সড়ক সংলগ্ন নদীর পাড়ে হাঁটছিলেন আবু কালাম বেপারীর ছেলে সিফাত বেপারী। এসময় কালকিনিগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে কিছু লোকজন তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় তিনি জীবিত ছিলেন। তবে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্য কর্মকতাদের ধারণা, ধাক্কা লেগে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তারপরেও ওই পরিবার থেকে অভিযোগ দিলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ ব্যাপারে সিফাতের পিতা আবু কালাম বেপারী বলেন, ‘আমার ছেলেকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। কোনভাবেই ইজিবাইকের ধাক্কায় মারা যেতে পারে না। শ্বাসরোধ করে কেউ ইজিবাইকের সামনে ফেলে চলে গেছে। এসময় আমার ছেলের সাথে থাকা কেউ হাসপাতালে না এসে এক পথচারী দিয়ে চিকিৎসার জন্যে পাঠানো হলো কীভাবে। আমি থানায় মামলা করব।’

(ঢাকাটাইমস/০১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :