মাদারীপুরে স্কুলছাত্রী ধর্ষণ, দুই বন্ধু গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৩, ১১:২৬

মাদারীপুরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার রাতে রাজৈর উপজেলার কুন্ডুবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত শনিবার সন্ধ্যায় সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা সাখারপাড়ে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার আসামিরা হলেন, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার এসকান্দার ফকিরের ছেলে শামীম ফকির ওরফে হাসান (২০) ও পাট্টু মোল্লার ছেলে ইমন মোল্লা ওরফে রাব্বি (১৬)। তারা দুজনেই ইজিবাইক চালক ও বন্ধু।

ভুক্তভোগীদের বরাত দিয়ে ওসি আলমগীর হোসেন জানান, ওই শিক্ষার্থীর সঙ্গে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় শামীম ফকির ওরফে হাসানের।

শনিবার বিকালে দেখা করার কথা বলে ওই ছাত্রীকে উপজেলার সাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় হাসান। এ সময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু ইমন মোল্লা ওরফে রাব্বি। এসময় ওই শিক্ষার্থীকে ব্রিজের পাশের এক জঙ্গলে তুলে নিয়ে ধর্ষণ করে দুই বন্ধু। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় স্বজনরা তাকে রাতে সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে রাজৈর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ওসি আরো বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে ওই দুই আসামিকে রবিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে সোমবার আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :