নড়াইলে নৌকাডুবি: নিখোঁজ আরও একজনের মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২৩, ১৪:০০ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৩, ১৩:৪৬

নড়াইলে নৌকাডুবির চতুর্থ দিনে মাহমুদ শেখ (৪৩) নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ পর্যন্ত মোট ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কালিয়া উপজেলার নড়াগাতী থানাধীন বড়দিয়া ফেরিঘাট থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত মাহমুদ শেখ কালিয়া উপজেলার ছোট কালিয়া গ্রামের মৃত খালেক শেখের ছেলে। নড়াগাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মাহাবুব আলম বলেন, নৌকাডুবির চতুর্থ দিনে ঘটনাস্থলে আমরা উদ্ধার অভিযান শুরু করি। সকালে আমরা খবর পাই বড়দিয়া ফেরিঘাট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখা যাচ্ছে। আমরা তাৎক্ষণিক সেখানে যাই এবং ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করি। আমরা নৌপুলিশে মরদেহটি হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, নৌকাডুবির চার দিনে আমরা মোট ছয়টি মরদেহ এবং ডুবে যাওয়া নৌকা উদ্ধার করতে সক্ষম হয়েছি। নৌকাডুবিতে ভিকটিম শনাক্ত করতে পারায় আমাদের উদ্ধার অভিযানের সমাপ্তি ঘোষণা করছি।

প্রসঙ্গত, গত বছর শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা ও পার বাহিরডাঙ্গা গ্রামের মধ্যবর্তী নবগঙ্গার মাঝনদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। বাহিরডাঙ্গা গ্রামে এক আত্মীয়ের মৃত্যুর খবর শুনে ১৮ থেকে ২০ জন স্বজন ও প্রতিবেশী বাহিরডাঙ্গা গ্রাম থেকে নৌকাযোগে রওনা দেন। অতিরিক্ত যাত্রীর কারণে নবগঙ্গার মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। স্থানীয়দের সহায়তায় ওই রাতেই ৫ নারী ও শিশুসহ মোট ৯ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

নোকাডুবিতে এখন পর্যন্ত নাজমা বেগম (৩০), নাজমার ছেলে নাসিম (২), গ্রাম্য চৌকিদার লাভু (৩৫), নাজমার চাচাতো দুলাভাই খানজে শেখ (৫৭), নাজমার ভাই রয়েল মন্ডল (২৮) ও নাজমার দুলাভাই মাহমুদ শেখের (৪৩) মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :