৯৯৯ কল, আ.লীগ নেতাকে উদ্ধার করল পুলিশ

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৩, ১৯:০৪

ফেনীতে এক আওয়ামী লীগ নেতাকে মারধরের পর আটকে রাখার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। পরে ভুক্তভোগী ৯৯৯-এ কল দিলে ছাগলনাইয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে।

বুধবার বিকালে উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা থানায় অভিযোগ দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দেবপুর গ্রামের ব্যবসায়ী আবুল বশরের সঙ্গে একই এলাকার করিমের দীর্ঘদিন ধরে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ চলছিল। বশর আদালতের অনুমতি নিয়ে ঘর নির্মাণের জন্য জায়গা প্রস্তুত করছিলেন। উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন বশরের পক্ষ নিয়েছিলেন। বুধবারও বশরকে দিকনির্দেশনা দিচ্ছিলেন তিনি।

অন্যদিকে, বশরের প্রতিপক্ষ করিমের পক্ষ নেন ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ওবায়েদ উল হক। বুধবার বশর কাজ করার সময় করিম ওবায়েদকে ডেকে নেন। ঘটনাস্থলে এসে মাঈনকে দেখে রেগে যান ওবায়েদ। এসময় দুইজনের বাগবিতণ্ডার একপর্যায়ে ওবায়েদের পক্ষের লোকজন মাঈনকে মারধর করে আটকে রাখেন। এ অবস্থায় ৯৯৯ নম্বরে ফোন করেন ভুক্তভোগী।

তবে অভিযুক্ত ইউপি সদস্য ওবায়েদ উল হক বলেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি।

ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ কুমার ধর বলেন, ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাঈনকে উদ্ধার করা হয়। পরে তিনি থানায় অভিযোগ দিয়েছেন।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :