টানা চতুর্থ জয় কিংসের

প্রকাশ | ০৬ জানুয়ারি ২০২৩, ১৮:২৯

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ডরিয়েলটনের জোড়া গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারিয়ে মৌসুমে টানা চতুর্থ জয় পেল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এ জয়ের ফলে শীর্ষস্থান আরও মজবুত করল দলটি।

লিগে নিজেদের চতুর্থ ম্যাচে বল দখল ও আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে বসুন্ধরা কিংস। এরপরও শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলতে থাকা দলটি ম্যাচের ১০তম মিনিটে পিছিয়ে পড়ে। মুক্তিযোদ্ধার হয়ে গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন বুরন্দির সেলেমানি ল্যান্ড্রি।

ম্যাচের ৩৫তম মিনিটে গোল করে কিংসকে সমতায় ফেরান ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ডরিয়েলটন। বিরতির আগ মুহূর্তে নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে দেন এই ব্রাজিলিয়ান। প্রথমার্ধের খেলা শেষ হয় ২-১ গোল ব্যবধানে।

দ্বিতীয়ার্ধের খেলায় সমতায় ফিরতে আপ্রাণ চেষ্টা চালায় মুক্তিযোদ্ধার ফুটবলাররা। কিন্তু পায়নি গোলের দেখা। উল্টো ম্যাচের ৮৮তম মিনিটে আরও এক গোল দিয়ে বসে বসুন্ধরা কিংস। দলের পক্ষে তৃতীয় গোলটি করেন মতিন মিয়া। ফলে শেষ পর্যন্ত ৩-১ গোল ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এই জয়ে চার ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে হ্যাটট্রিক চ্যাম্পিয়নরা। টানা চার হারে সবার নিচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। টেবিলের দুই নম্বরে রয়েছে শেখ জামাল। তাদের সংগ্রহ ৪ ম্যাচে ৮ পয়েন্ট। আর ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে ঢাকা আবাহনী।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/এমএম)