নড়িয়ায় শীতার্তদের মাঝে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের কম্বল বিতরণ

প্রকাশ | ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:৩৬

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
তীব্র শীতে কম্বল পেলেন পদ্মা বিচ্ছিন্ন নওপাড়া ও চরআত্রা ইউনিয়নের হাজারো মানুষ। যা পেয়ে আনন্দিত তারা। আজ সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ও চরআত্রা ইউনিয়নের ১ হাজার পরিবারের মাঝে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে কম্বল বিতরন করা হয়। 
 
পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি এসব কম্বল পাঠান। কম্বল বিতরণের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি  ও তার রত্নগর্ভা মা মরহুমা বেগম আশ্রাফুন্নেছার জন্য দোয়া করা হয়।
 
৬৫ বছর বয়সের রীনা বেগম বলেন- এই শীতে আমগো জন্য কম্বল দিছে আমাগো পোলা আমাগো মন্ত্রী শামীম। আল্লাহর কাছে শেখ হাসিনা ও আমাগো পোলা আমাগো মন্ত্রী শামীমের জন্য মন খুলে দোয়া করি। আল্লাহ শামীমরে ভালো রাহুক।
 
বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন মাদবর বলেন- এনামুল হক শামীম এমপি মন্ত্রী হওয়ার পর থেকে যেমন এদেশের উন্নয়ন করছে যার কোন তুলনা হয় না।ঠিক তেমনি আমাদের এ দেশের মানুষের দিকে সবসময় খেয়াল রাখেন। আমি আমাদের মন্ত্রী শামীমের জন্য দোয়া করতেছি। আল্লাহ এ ওরে বাচায়া রাখুক। আগামীবার আবার ও যেন শামীম এমপি হয় পূর্ণমন্ত্রী হয়। 
 
এ সময় উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন মুন্সী, চরআত্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এনায়েত উল্লাহ মুন্সী,পর্তুগাল আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্লাহ মুন্সী, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ আজগর সোহেল মুন্সী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, সিনিয়র সহ সভাপতি ফরহাদ হাসান মন্টু খালাসী, সহসভাপতি গিয়াস উদ্দিন দাড়িয়া, অনিল আহমেদ মুন্সী, যুগ্ম সম্পাদক গফুর মল্লিক, সাংগঠনিক সম্পাদক মোবারক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মাঝি,চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী, ইব্রাহিম খলিল মুন্সী,সাধারণ সম্পাদক শফিউল্লাহ মুন্সী, রাসেল মুন্সী,নুর আলম হাওলাদার, ফিরোজ বেপারী, সাংবাদিক মেহেদী,  ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাগর হাওলাদার, জাকির শিকদার প্রমুখ। 
 
(ঢাকাটাইমস/৭জানুয়ারি/এআর)