আলফাডাঙ্গায় আগুনে পুড়ল দোকান

প্রকাশ | ০৮ জানুয়ারি ২০২৩, ০১:০৮ | আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩, ১১:২৩

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় অগ্নিকাণ্ডে একটি দোকান সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার রাত নয়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী হলেন আঁচল বস্ত্রালয় এন্ড কসমেটিকসের মালিক দিলীপ কুমার রায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাটিগ্রাম বাজারের রাজ্জাক মার্কেটের আঁচল বস্ত্রালয় এন্ড কসমেটিকসের দোকানে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মুহূর্তে দোকানের যাবতীয় সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন পাশের দোকানে ছড়িয়ে পড়ার আগেই প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে দোকানের মালিক দিলীপ কুমার রায় ঢাকা টাইমসকে বলেন, 'তীব্র শীতের কারণে সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে আসি। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে বাড়ি থেকে এসে দেখি দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

জানতে চাইলে কাশিয়ানী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা কমল রায় ঢাকা টাইমসকে বলেন,  ‘খবর শোনা মাত্রই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পড়ার আগেই নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।’

তিনি আরো বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। এ ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/এমআই/এলএ)