সাংবাদিকের নামে মামলা: প্রেসক্লাব গাইবান্ধার নিন্দা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৩, ২০:৫৮

সংবাদ প্রকাশের জেরে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল "ঢাকাপোস্টডটকম"-এর জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব গাইবান্ধার সাংগঠনিক সম্পাদক রিপন আকন্দের নামে হয়রানিমূলক চাঁদাবাজি ও আইসিটি আইনে মিথ্য মামলা দায়েরের প্রতিবাদে প্রেসক্লাব গাইবান্ধায় এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা সাতটায় প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের সঞ্চালনায় এসময় প্রেসক্লাব গাইবান্ধার সকল সদস্য উপস্থিত ছিলেন।

জরুরি বৈঠকে চেয়ারম্যানের দায়ের করা এই মিথ্যা মামলার কড়া সমালোচনা, প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মানববন্ধন ও প্রতিকী অনশনসহ তিনটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরমধ্যে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় গাইবান্ধা শহরের গানাসাস মার্কেটের সামনে ডিবি রোডে মানববন্ধন কর্মসূচি, বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের মাধ্যমে রংপুর বিভাগীয় কমিশনারের বরাবর স্মারকলিপি প্রদান এবং আগামী রবিবার সকাল ১১টা থেকে প্রেসক্লাব গাইবান্ধা (গোরস্থানমোড়) কার্যালয়ের সামনে আধাবেলা সাংবাদিকদের প্রতিকী গণঅনশনসহ কলম-ক্যামেরা বিরতির সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া বৈঠকে প্রেসক্লাব গাইবান্ধার সহ-সভাপতি রবিন সেনের নামে মামলারও নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

গত ১৬ নভেম্বর "ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ" শিরোনামে সংবাদ প্রকাশ করে অনলাইন নিউজ পোর্টাল "ঢাকাপোস্টডটকম"। এ ঘটনায় ৮ জানুয়ারি রংপুরের সাইবার ট্রাইব্যুনাল আদালতে চাঁদাবজি ও আইসিটি আইনে ঢাকাপোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার ও গাইবান্ধা প্রতিনিধি রিপন আকন্দের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা করেন চেয়ারম্যান মোসাব্বির।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :