নোয়াখালীর সেনবাগে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ | ০৯ জানুয়ারি ২০২৩, ১৪:২৬ | আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩, ১৪:৪৪

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে এক গৃহবধূকে (২৭) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ ও ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বীজবাগ ইউনিয়নের পশ্চিম কাজীলখিল গ্রামের আবুল কাশেমের ছেলে হুমায়ন কবির (৩০) ও একই গ্রামের আবদুল করিমের ছেলে সোহেল (২৯)।

অভিযোগ সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুবাদে দুই সন্তান নিয়ে বাড়িতে একা থাকতেন তিনি। দীর্ঘদিন ধরে তার পার্শ্ববর্তী দূর সম্পর্কের ভাতিজা হুমায়ন কবির ওই গৃহবধূকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রতিদিন নানাভাবে তাকে উত্ত্যক্তও করত হুমায়ন। কিন্তু তার প্রস্তাবে কোনোভাবে গৃহবধূ রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে ওঠে।

এর জের ধরে গত ৫ জানুয়ারি বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ঘরের পাশে ওঁৎ পেতে থাকা হুমায়ন ও তার লোকজন গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ির পুকুর পাড়ের বাগানে নিয়ে যায়। সেখানে হুমায়ন ও তার তিন সহযোগী গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। গৃহবধূর গোঙানির শব্দ পেয়ে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় ধর্ষকরা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, গণধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ইতোমধ্যে দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)