তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০২৩, ১৪:০১ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৩, ১৩:৪২
প্রতীকী ছবি।

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৩দিন যাবৎ অনশন করছেন দশম শ্রেণির এক স্কুলছাত্রী। উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের আতাহার আলীর ছেলে নাজমুল হকের বাড়িতে অনশনের ঘটনা ঘটেছে। অনশনরত স্কুলছাত্রী একই গ্রামের ও স্থানীয় স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর ধরে নাজমুল হক ওই স্কুলছাত্রী সঙ্গে প্রেম করেন। কিন্তু গত সোমবার (৯ জানুয়ারি) রাতে গোপনে অন্য এক মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেছেন প্রেমিক নাজমুল হক এমন খবর পেয়ে স্কুলছাত্রী মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ ঘটনার পর পর বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক নাজমুল।

মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট জানান, ঘটনাটা শুনেছি, কিন্তু উভয় পরিবারের কেউ আমার কাছে আসেনি। তবে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা চলছে বলে জেনেছি।

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম হোসেন মৃধা জানান, ছেলে-মেয়ে একই গ্রামের। মঙ্গলবার সকালে স্কুলছাত্রী বিয়ের দাবিতে ছেলের বাড়িতে আসার সঙ্গে সঙ্গে নাজমুল পালিয়েছে। তিনি মোবাইলে জানিয়েছে দুদিন আগেই সে নাকি অন্য একটি মেয়েকে বিয়ে করেছে। এ কারণে আমরা এটার সমাধান করতে পারছি না।

ভুক্তভোগী স্কুলছাত্রীর দাবি, প্রায় তিন বছর হলো নাজমুল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন। নাজমুল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অসংখ্যবার শারীরিক সম্পর্কও করেছে। এ কারণে তাকে বিয়ে করা ছাড়া আর কোনো উপায় নেই।

প্রেমিক নাজমুলের বাবা আতাহার আলী জানিয়েছেন, আমার ছেলে বিয়ে করেছেন। নাজমুল কারও সঙ্গে প্রেম করেনি। প্রেম করলে তাকেই বিয়ে করত। এই মেয়েটি কেন আমার বাড়িতে এসেছে জানা নেই।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :