টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুলিশ প্রধানের শ্রদ্ধা

প্রকাশ | ১২ জানুয়ারি ২০২৩, ১৭:০৪ | আপডেট: ১২ জানুয়ারি ২০২৩, ১৯:৩৩

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি।

এ সময় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এসবি) মনিরুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশ প্রধান ও অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম, বরিশাল রেঞ্জের ডিআইজি এস.এম আক্তারুজ্জামান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে নতুন করে দেড় বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। গত ৯ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে এক প্রজ্ঞাপনে এ নিয়োগ দেয়া হয়। গত ১১ জানুয়ারি তার চাকরির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এআর)