দেবিদ্বারে ইউনিয়ন আ. লীগের নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪১ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩, ১৩:২০

কুমিল্লার দেবিদ্বার উপজেলা বরকামতা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বরকামতা ইউনিয়ন পরিষদের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার এবং প্রধান বক্তা ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

বরকামতা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মো. শাহআলমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রুকুনুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন সফি, জেলা আওয়ামী লীগের সদস্য বাবু কালীপদ মজুমদার, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মো. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য লুৎফুর রহমান বাবুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো.মামুনুর রশিদসহ অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী কয়েক মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি করতে হবে। নতুন কমিটির সবাইকে দলের কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান তিনি।

এসময় তিনি আর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্কুল কলেজের ভবন, রাস্তাঘাট, ব্রিজ, কালর্ভাটসহ অবকাঠামোগত অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নকে তরান্বিত করতে হলে আগামীতে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার হবে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :