বিদ্যুৎ বিচ্ছিন্ন মহেশপুরে, পানির অভাবে ১৫শ পরিবারের দুর্ভোগ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩, ১৬:০১ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩, ১৫:৫৯

ঝিনাইদহের মহেশপুর পৌরসভায় বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় ১৫শ পরিবার পানির অভাবে দুর্ভোগে।

কর্তৃপক্ষ বলছে, বর্তমান পৌর পরিষদের আগে যারা দায়িত্ব পালন করেছিলেন তারা বিদ্যুৎ বিল বকেয়া রেখে গেছেন। বর্তমান পরিষদ চলমান বিল পরিশোধের পাশাপাশি বকেয়া বিলও দিয়ে যাচ্ছেন। কিন্তু কম আয়ের পৌরসভা হওয়ায় একসঙ্গে বকেয়া পরিশোধ করতে পারছেন না বলে জানান মেয়র আব্দুর রশিদ খাঁন।

মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন বলেন, পৌরসভার আগের মেয়র কোটি টাকার বিদ্যুৎ বিল না দিয়ে বকেয়া রেখে গেছেন। যা সুদ বেড়ে তিন কোটির অধিক হয়েছে। বর্তমান পরিষদ সাধ্যমত আগের ৬৬ লাখ টাকার বকেয়া পরিশোধ ও চলমান বিদ্যুৎ বিল পরিশোধ করে যাচ্ছে এবং আগামী সপ্তাহে আরো ২৫ লাখ টাকা পরিশোধ করবেন বলে জানিয়েছেন। কিন্তু বিদ্যুৎ বিভাগ পূর্ণ সংযোগ না দেওয়ায় পানির অভাবে সাধারণ গ্রাহকরা স্বাভাবিক জীবন যাপনে কষ্ট পাচ্ছে।

পৌর এলাকার একাধিক সাধারণ নাগরিক জানান, একটি প্রথম শ্রেণির পৌরসভার নাগরিক হিসেবে তারা সেই সেবা পাচ্ছে না। বর্তমানে পানির অভাবে তাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তারা অতি দ্রুত সরকারের হস্তক্ষেপে এর সমাধান চেয়েছেন।

মহেশপুর আবাসিক প্রকৌশলী সেকেন্দার হাসান জাহাঙ্গীর জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছে। উপরের নির্দেশনা ছাড়া বিদ্যুৎ সংযোগ দেওয়া সম্ভব না।

(ঢাকাটাইমস/১৫জানুয়ার/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :