ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পাবনায় কলেজছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩, ২১:২৩

পাবনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

রবিবার দুপুরে সদর উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। আশরাফুল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে।

সর্বশেষ দুটি স্ট্যাটাসে তিনি লিখেন, তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি যুকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি?

আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেন, ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে......"। সর্বশেষ স্ট্যাটাস দিয়েই‌ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আশরাফুল। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে রুমে প্রবেশ করে, পরে পুলিশকে খবর দেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :