চাঁপাইনবাবগঞ্জে উপনির্বাচনের প্রতীক বরাদ্দ ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১৭:১৭

চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ সংসদীয় আসনের উপনির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রার্থী ও প্রস্তাবকারীদের হাতে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক একেএম গাভিল খান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল, অতিরিক্তি জেলা প্রশাসক মাহবুব হোসেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলীসহ অন্য কর্মকর্তাবৃন্দ।

এদিকে নিজেদের প্রতীক নিয়ে আচরণ বিধি অনুযায়ী প্রার্থীদের প্রচারণায় নামতে পারবেন প্রার্থীরা বললেন রিটার্নিং কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ-২ সংসদীয় (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন, খুরশিদ আলম (মাথাল), জিয়াউর রহমান (নৌকা), মোহাম্মদ আব্দুর রাজ্জাক (লাঙ্গল), গোলাম মোস্তফা (গোলাপ ফুল), নবীউল ইসলাম (টেলিভিশন)।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর সংসদীয় আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আব্দুল ওদুদ (নৌকা), সামিউল হক (আপেল), ও কামরুজ্জামান খান (টেলিভিশন)।

এ আসন দুইটিতে বিএনপি সংসদ সদস্যরা পদত্যাগ করায় ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আসন দুইটিতে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :