কক্সবাজারে দুই লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করল কোস্ট গার্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১৭:৩০

কক্সবাজারের টেকনাফ থানার নাফ নদী থেকে দুই লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। সোমবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান গণমাধ্যকর্মীদের এ তথ্য জানান।

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে কোস্ট গার্ড পূর্ব জোনের অধিনে বিসিজি স্টেশন নাফ নদীতে একটি বিশেষ অভিযান চালায়। অভিযানে সাবরাং নোয়াপাড়া নাফ নদী এলাকায় মায়ানমার সীমান্ত থেকে একটি ডিঙি নৌকা বাংলাদেশ সীমানার দিকে আসতে দেখা যায়। সীমানা অতিক্রম করায় নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হয়। তখন কোস্টগার্ড সদস্য নৌকাটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে ওই নৌকা থেকে দুইটি হলুদ রংয়ের প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে নৌকাটি দ্রুত মায়ানমার সীমানায় পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা পানি থেকে বস্তা দুইটি উদ্ধার করে। ওই বস্তায় দুই লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা বলেন, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১৬ জানুয়ারি/এএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :