মায়ের চিকিৎসা করাতে এসে দুজনই চলে গেলেন না ফেরার দেশে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১৮:৩৭

লুৎফুন্নাহার লিমা (৩০) থাকেন আমেরিকার ফ্লোরিডায়। গত নভেম্বর মাসে দেশে এসেছেন মা জাহানারা বেগমের (৫৫) অসুস্থতার কথা শুনে। মাকে সুস্থ করে কয়েক মাসের মধ্যেই নিয়ে যাবেন তাদের কাছে। কিন্তু মাকে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথেই সড়ক দুর্ঘটনায় মা মেয়ে দুইজনই চলে গেলেন না ফেরার দেশে। এরা দুইজনই পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে মল্লিক বাড়ির।

এ সময়ে মারা যান তাদের স্বজন নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ মাসুদ রানা (৩৫), দশমিনা উপজেলার আদমপুরা গ্রামের ফজলে রাব্বি (২৮), অ্যাম্বুলেন্সচালক ও তার সহযোগী।

লিমার চাচা মো. আজিজ মল্লিক বলেন, বড় ভাই লতিফ মল্লিক প্রায় ২০ বছর আমেরিকার ফ্লোরিডায় থাকে। লিমা দেশে পড়াশোনা শেষে ২০১০ সালে তার বাবার কাছে গিয়ে ফ্লোরিডায় কম্পিউটার ইঞ্জিনিয়ার পড়াশোনা শেষে একটি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। লিমা তার মায়ের অসুস্থতার কথা শুনে গত নভেম্বর মাসে দেশে এসে বরিশালে চিকিৎসা শুরু করেন। কিন্তু সোমবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেওয়ার পথে সোমবার রাত ৪টার দিকে অ্যাম্বুলেন্সটি শরীয়তপুরের জাজিরায় নাওডোবা সেতু এলাকায় দুর্ঘটনার শিকার হয়। এ সময় ঘটনাস্থলেই সবাই মারা যান।

মৃত জাহানারার বড় ভাই আশরাফ আলী বলেন, ভাগ্যের কি নির্মম পরিহাস। মেয়েটি এলো তার মাকে সুস্থ করে আমেরিকায় নিয়ে যাবে। অথচ একটি দুর্ঘটনায় তারা দুইজনই এখন না ফেরার দেশে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, নিহত মা ও মেয়ের লাশ রাতেই কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামের বাড়িতে দাফন করা হবে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :