ত্রিমুখী সংঘর্ষে সড়কে প্রাণ গেল দুজনের

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১৮:৪৪

সিরাজগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হন আরও তিনজন।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের চিলগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার চালক কাজিপুর উপজেলার ক্ষুদবান্ধি গ্রামের আনোয়ার হোসেন (৪২) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচানের ছেলে মোটরসাইকেলের আরোহী ফজলুল হক (৩০)।

আহতরা হলেন- শহরের সয়াধানগড়া মহল্লার বাসিন্দা সীমান্ত বাজার ডিগ্রি কলেজের প্রভাষক মনজুর কবির (৫৫), ধানবান্ধি মহল্লার বাবলু শেখের ছেলে ঈদিল শেখ ও সয়াধানড়া মহল্লার মৃত বশির উদ্দিনের ছেলে রাসেল।

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম জানান, একটি অটোরিকশা ভেওয়ামারা বাজার এলাকায় ছোট একটি দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে যাচ্ছিল। এ অবস্থায় পথে চিলগাছা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকের সঙ্গে একসঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার চালক আনোয়ার হোসেন। আহত হন মোটরসাইকেলের আরোহী ফজলুল হক ও ইজিবাইকের তিন যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে ফজলুল হককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতরা বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :