ঢাকাটাইমসে সংবাদে মির্জাপুরে পুলিশের সেই সোর্স গ্রেপ্তার

প্রকাশ | ১৭ জানুয়ারি ২০২৩, ২০:৪৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সোর্স সেই নুরু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তাকে উপজেলার ভাওড়া ইউনিয়নের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

তিনি ভাওড়া ইউনিয়নের পাইখার গ্রামের আহম্মদ আলীর ছেলে।

এ নিয়ে ১ জানুয়ারি দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম’- এ ‘মির্জাপুরে পুলিশের সোর্স নুরু বাহিনীর অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী’শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি পুলিশ প্রশাসনের নজরের এলে মঙ্গলবার সকালে নুরু মিয়াকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পাইখার ভাওড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে নুরু মিয়া দীর্ঘ দিন যাবত মির্জাপুর থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করছেন। তিনি এলাকায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ পাইখার ভাওড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে আরিফ মিয়া ও তার ছোট ভাই আব্দুল বাছেদ মিয়াসহ কয়েকজনকে নিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন করেন। এই বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। এই বাহিনীর বিভিন্ন অপকর্মে অতিষ্ট হয়ে ভাওড়া ফতেপুর গ্রামের লোকজন তার এবং তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, টাঙ্গাইলের পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, বিশেষ ক্ষমতা আইনে নুরু মিয়াকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)