মাশরাফির সিলেটকে হারের স্বাদ দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩, ২২:১৭ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ২২:০২

বিপিএলের এবারের আসরে টানা পাঁচ ম্যাচে জয় পাওয়া সিলেট স্ট্রাইকার্সকে এবার হারের স্বাদ দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের দ্বিতীয় ম্যাচে মাশরাফির দলকে হারালো ৫ উইকেটে। শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেটে ১৩৩ রান তুলে সিলেট। জবাবে খেলতে নেমে ৫ বল ও ৫ উইকেট হাতে রেখেই জয় পেয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।

রান তাড়া করতে নেমে লিটন দাসের ঝড়ো ব্যাটে দারুণ সূচনা পায় কুমিল্লা। ওপেনিং জুটিতে আসে ৫৭ রান। ১৫ রান করে রান আউট হন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। আর দলনেতা ইমরুল কায়েসের ব্যাট থেকে ১৮ রান। এদিকে ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর ৭০ রানে থামেন লিটন দাস। ৪২ বলে খেলা তার ইনিংসটি সাতটি চার ও চারটি ছয়ে সাজানো।

লিটন আউট হওয়ার পর যেন খেই হারিয়ে ফেলে ভিক্টোরিয়ান্সরা। ৩ রানে খুশদিল শাহ ও শূন্যরানে সাজঘরে ফেরেন জাকের আলি। এদিকে শেষ ওভারে চার্লস-মোসাদ্দেক মিলে জয় নিশ্চিত করেন। ১৮ বলে ১৮ রানে জনসন চার্লস ও ৯ বলে ৫ রানে মোসাদ্দেক হোসেন অপরাজিত থাকেন।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে সিলেটকে ব্যাট করার আমন্ত্রণ জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলনেতা ইমরুল কায়েস। ব্যাট করতে নেমে ভিক্টোরিয়ান্সের বোলারদের সামনে রীতিমতো কাঁপতে থাকে সিলেটের ব্যাটাররা। প্রথম সাতজন ব্যাটারের মধ্যে দুই অঙ্কের ঘর স্পর্শ করেছেন কেবল দুজন।

৭ রানে মোহাম্মদ হ্যারিস, ১৩ রানে নাজমুল হোসেন শান্ত, ১ রানে আকবর আলি, ৯ রানে জাকির হাসান, ১৬ রানে মুশফিকুর রহিম, ১ রানে শরিফুল্লাহ ও শূন্যরানে সাজঘরের পথ ধরেন মাশরাফি বিন মর্তুজা। এ সময় মনে হচ্ছিল একশও তুলতে পারবে না সিলেট।

তবে অষ্টম উইকেট জুটিতে দুর্দান্ত খেলে যান দুই বিদেশি তারকা থিসারা পেরেরা ও ইমাদ ওয়াসিম। এ সময় শেষ পর্যন্ত খেলে যান তারা। আর মাত্র ৬৩ বলে গড়েন ৮০ রানের জুটি। ৩২ বলে ৪৪ রানে থিসারা পেরেরা ও ৩২ বলে ৩৯ রানে ইমাদ ওয়াসিম অপরাজিত থাকেন।

কুমিল্লার হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মুকিদুল ইসলাম ও হাসান আলি। এছাড়া একটি করে উইকেটের দেখা পান আবু হায়দার রনি ও তানভীর ইসলাম।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :