সুনামগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৫:০৫ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৪:১৪

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধে আপন তিন ভাইয়ের হাতে ছোট ভাই নুরুল আমিনকে (৬০) হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরুল আমিন উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে।

নিহতের ভাই শাহ পরান ও শাহ জালাল জানান, দীর্ঘদিন ধরে নিহতের বাবার সম্পত্তির ভাগ না দেওয়া নিয়ে ঝগড়া চলছিল। একাধিক বার বিচার সালিশ হলেও কোনো সমাধান হয়নি। কিছু দিন আগে বোরো জমিন নষ্ট করে। সকাল ৮টায় নিজ বাড়িতে সম্পত্তির বিষয়ে কথা-কাটাকাটির এক প্রর্যায়ে নিহতের আপন তিন ভাই নুরুল হক, শাহ আলম, শাহজাহান তাদের ছেলে মেয়েরা মিলে লাঠি দিয়ে পিঠিয়ে কিল-ঘুষি মারতে থাকে। এসময় পরিবারের সদস্যরা বাধা দিলেও থামাতে পারেনি। এক পর্যায়ে নুরুল আমিনকে মাটিতে ফেলে রাখে। পরে পরিবারের লোকজন নুরুল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছে তাহিরপুর থানার এসআই নাজমুল ইসলাম।

হাসিম মিয়া নিহতের চাচাত ভাই জানান, সকালে ঝগড়া করার সময় নিষেধ করে আমি চলে আসি। পরে চিৎকার শুনে গিয়ে দেখি নুরুল আমিন মাটিতে মৃত অবস্থায় পড়ে আছে।

নিহতের ছোট ভাইয়ের বউ নাসরিন বেগম জানান, আমার চোখের সামনে কিলঘুষি, লাথি দিয়ে হত্যা করেছে নুরুল হক, শাহ আলম, শাহজাহান ও তাদের ছেলেরা। বাধা দিলেও কোনো কাজ হয়নি, সব শেষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আসার পূর্বেই তিনি মারা গেছেন। শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :