নোয়াখালীতে তিন রোহিঙ্গা আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৩৯

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর আশ্রয়ন প্রকল্প থেকে পালানোর সময় কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের চরবালুয়া এলাকা থেকে তিন রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তাদের পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন। পরে সকালে কোম্পানীগঞ্জ থানার মাধ্যমে আটককৃত রোহিঙ্গাদের ভাসানচর আশ্রয়নে আবার ফেরত পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৬৮ নং ক্লাস্টারের সাইফুল ইসলাম (৩২), ৮৯নং ক্লাস্টারে সালাম (১৫) ও ৬১ নং ক্লাস্টারের মোহাম্মদ সালাম (২০)।

ভাসানচর আশ্রয়ন থেকে পালিয়ে উখিয়া যাওয়ার জন্য বুধবার কোন একসময় ক্যাম্প থেকে পালিয়ে আসে তিন রোহিঙ্গা পুরুষ। তাদের নিয়ে আসা নৌকাটি কৌশলে বুধবার রাতে চরএলাহী ইউনিয়নের চর বালুয়া ঘাটে নামিয়ে দিয়ে চলে যায়। পরে ওই এলাকায় সন্দেহজনক ঘোরাঘুরি করলে স্থানীয় লোকজন তাদের আটক করে। জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করলে তাদের চর বালুয়া পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, দালালের মাধ্যমে ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে আসে আটককৃত রোহিঙ্গারা। ভাসানচর কর্তৃপক্ষের নির্দশেনা অনুযায়ী বৃহস্পতিবার সকালে তাদের আবার ভাসানচর পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :