বিএনপি ফুলানো ফানুসের মতো, লিক হলেই ফুস: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৪৬

বিএনপির ১০ দফা ও সরকার মেরামতের রূপরেখার সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি এখন ফুলানো ফানুসের মতো হয়ে গেছে। যখন একটু লিক করবে তখনই ফুস হয়ে যাবে।

তিনি বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুর উৎসবের আনন্দ র‌্যালি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি শুধু এখন নয়, শেখ হাসিনা সরকার গ্রহণ করার পর থেকেই ষড়যন্ত্র শুরু করেছে। তারা দেশের মানুষকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি করার চেষ্টা করছে। কিন্তু এদেশের মানুষ তাদের কথায় বিভ্রান্ত হয়নি। এখন ১৪ বছর পর এসে বিভিন্ন রূপরেখা আর সরকার মেরামতের নামে যে কথা বলছে, তা মানুষ গ্রহণ করেনি। বরং তাদের প্রত্যাখ্যান করায় তারা ব্যর্থ হয়েছে। রূপরেখা কখনোই সফলতার মুখ দেখবে না।

বিএনপিকে নির্বাচনে আসার আমন্ত্রণ জানিয়ে শাজাহান খান আরো বলেন, যতই আন্দোলন-সংগ্রাম করুন না কেন এই নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে। আমি বিএনপিকে আহবান করব, নির্বাচনী পরিবেশ রক্ষা করে আগামীতে নির্বাচনে আসুন। জনগণ যদি আপনাদের রায় দেয়, আমরা মেনে নেব। কিন্তু আন্দোলনের নামে জ্বালাওপোড়াও করলে সরকার বসে থাকবে না। তাহলে সমুচিত জবাব দেয়া হবে।

এসময় শাহাজান খান মাদারীপুর জেলার ইতিহাস, ঐহিত্য, সাহিত্য ও সংস্কৃতিকে দেশব্যাপী পরিচিত করার লক্ষ্যে জেলা প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে ১২ দিনব্যাপী ‘মাদারীপুর উৎসব’উপলক্ষে আনন্দ র‌্যালিতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মাসুদ আলম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনুদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত সেলিম, কৃষক লীগের সদস্য সাকিলুর রহমান সোহাগ।

এছাড়াও পৃথকভাবে একই সময় মাদারীপুর জেলার ৫টি উপজেলায় শোভাযাত্রা করা হয়। পরে শাজাহান খান জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নেন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :