মানিকগঞ্জে ওষুধ ব্যবসায়ীর আত্মহত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ২০:৫০

মানিকগঞ্জ পৌর এলাকায় মানসিক ও অর্থনৈতিক অশান্তির কারণে তাপস কুমার সরকার নামে এক ওষুধ ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার দুপুরে পৌরসভার গঙ্গাধরপট্টি এলাকায় নিজ ফার্মেসি অপু মেডিকেল হলে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত তাপস কুমার সরকার গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি এক পুত্র সন্তানের জনক ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে তার স্ত্রী বেশ কয়েকবার মোবাইলে কল করেন। কিন্তু তাপস কল রিসিভ না করায় দোকানের সামনে এসে কয়েকবার তার স্ত্রী কল করেন। ভেতর থেকে মোবাইলের রিংটোনের আওয়াজ আসলেও তিনি কল রিসিভ করছেন না। পরে লোকজন পুলিশে খবর দিলে তারা ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাপসকে দেখতে পান। তাপস একজন ভদ্রলোক ও ভালো ওষুধ ব্যবসায়ী হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন। হঠাৎ করেই তিনি ভালো পরিমাণ টাকা ঋণী হয়ে যান। তিনি মোবাইলের বেটিং সাইটে (জুয়ার সাইট) ভালো রকমের টাকা লোকসান খেয়েই এমন মানসিক অশান্তিতে ভুগছিলেন। সম্ভবত এই কারণেই তিনি এমন আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন।

ওসি আব্দুর রউফ সরকার জানান, বিকাল সাড়ে তিনটার দিকে পুলিশ গঙ্গাধরপট্টি এলাকায় অপু মেডিকেল হলের ভেতর থেকে তাপস সরকারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :