নোয়াখালীতে ২০০ ইয়াবাসহ গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২৩, ১৭:৩০

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে আতাউর রহমান (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ২০০ ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আতাউর রহমান নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপুর এলাকার বদিয়ার রহমান ভেন্ডারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদেরভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলা শহর মাইজদী টাউন হল মোড়ের ফ্লাট রোড এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে ফ্লাট রোড এলাকার নার্সারির সামনে মাদক বিক্রিকালে আতাউর রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে ২০০টি ইয়াবা জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামি আতাউর রহমানের বিরুদ্ধে একটি হত্যা ও একটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আরও একটি মামলা দায়ের করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আতাউর ইয়াবাগুলো সল্পমূল্যে ক্রয় করে এনে জেলার বিভিন্ন স্থানে অধিক মূল্যে বিক্রি করে বলে স্বীকার করেছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :