হঠাৎ বাসে আগুন, পুড়ে ছাই যাত্রীদের মালামাল

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২৩, ১০:২৯

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের শিবচর উপ‌জেলার এক্সপ্রেসওয়েতে বরিশাল এক্সপ্রেস নামের একটি বাসে যান্ত্রিক ত্রুটি থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে বাসটির ভেতরের বেশিরভাগ অংশ পুড়ে যায়। 

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসের বক্সে রাখা যাত্রীদের বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার বিকাল ৩টার দিকে শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে এ ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বিকাল ৩টার দিকে বরগুনার পাথরঘাটা থেকে ঢাকার উদ্দেশে বরিশাল এক্সপ্রেস নামের একটি বাস পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে এসে পৌঁছায়। এ সময় বাসের চাকা পাংচার হলে বাস থামিয়ে যাত্রীদের নামানো হয়। এরপরই হঠাৎ করে বাসে আগুন ধরে যায়। খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

যাত্রী অঞ্জনা সরকার বলেন, বাসের সমস্যা হলে আমরা যাত্রীরা সবাই বাস থেকে নেমে রাস্তায় দাঁড়াই। এরপর হঠাৎ করেই বাসে আগুন ধরে যায়। বাসের বক্সে রাখা আমাদের মালামাল, ব্যাগ সব কিছু পুড়ে গেছে।

শিবচর হাইওয়ে পুলিশের ওসি আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, 'অগ্নিকাণ্ডে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত এসে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। ইঞ্জিনের ত্রুটি থেকে এ অগ্নিকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এআর)