কোমরে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি, ২ যুবককে পুলিশে সোপর্দ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ১২:১৪ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২৩, ১১:৩৫

কক্সবাজারের টেকনাফে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি অবস্থায় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কানজরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক ও রহিম উল্লাহ'র ছেলে মো. শফিক। এরা দু'জনই যুবক। তাদের কাছ থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) দুই রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৩ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল। সেই সঙ্গে তাদের ঘোরাঘুরির উদ্দেশ্য খারাপ হওয়ায় স্থানীয় জনতা জড়ো হয়ে তাদের আটক করে। তাদের কাছে অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে নিয়ে যায়।

স্থানীয় কয়েকজন জানান, এ ধরনের অস্ত্রগুলো নিয়ে রোহিঙ্গা এবং বাঙালি কিছু লোক এভাবে ঘোরাফেরা করে। সুযোগ বুঝে অপহরণ করে মোটা অংকের মুক্তিপণ আদায় করে। এ অস্ত্রধারীদের অবাধে বিচরণের কারণে স্থানীয়রা আতংকে থাকেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘোরাঘুরি করছে। সেই সঙ্গে পিসি পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :