নজরে রয়েছেন নাসির হোসেন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২৩, ১৬:২০

বাংলাদেশের জার্সিগায়ে এক সময় দুর্দান্ত সময় কাটিয়েছেন টাইগার অলরাউন্ডার নাসির হোসেন। হুট করেই যেন নাসিরের ব্যাট-বলের ধার কমে যায়। ফলে ক্রমশ হারিয়ে যেতে থাকেন তিনি। তবে বিপিএলের এবারের আসরে আবারও চেনা রূপে ফিরেছেন নাসির। তাতেই বিসিবির নজরে পড়েছেন তিনি।

সম্প্রতি নাসির হোসেনকে নিয়ে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেন, ‘একটা বিশেষ টুর্নামেন্টকে কেন্দ্র করে কাউকে দলে নেওয়া যায় না। একটা টুর্নামেন্ট তো মানদণ্ড হতে পারে না। নাসির মাঝে খেলার মধ্যে ছিল না। বিরতি গেছে। তার প্রস্তুত হতে সময় লাগবে। তবে যদি নিয়মিত পারফর্ম করে যায়। তবে অবশ্যই সে আমাদের বিবেচনায় আছে।’

বিপিএলের নবম আসরে ঢাকা ডমিনেটর্সের দলে খেলছেন নাসির। ফ্র্যাঞ্চাইজিটির নেতৃত্বের দায়িত্বও দেওয়া হয় তাকে। এবারের আসরে দল ভালো না করলেও ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন নাসির। ব্যাট হাতে রয়েছেন দুই নম্বরে, বোলিংয়ে তার অবস্থান চারে।

চলতি টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় নাসিরের উপরে রয়েছেন কেবল সাকিব আল হাসান। ৬ ম্যাচে তার সংগ্রহ ২৭৫ রান। সমান ম্যাচে মাত্র ৬ রানে পিছিয়ে রয়েছেন নাসির। ৮৯ গড়ে তার সংগ্রহে রয়েছে ২৬৯ রান। সেই সঙ্গে দুটি ফিফটিরও দেখা পেয়েছেন তিনি।

অন্যদিকে ৬ ম্যাচে বল হাতে নিয়েছেন সাতটি উইকেট। সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় তার অবস্থান চার নম্বরে। সর্বোচ্চ ১১টি উইকেট নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন ওয়াহাব রিয়াজ। ৯ উইকেট নিয়ে তিনে রয়েছেন মাশরাফি বিন মর্তুজা। আর চারে থাকা তানভীর ইসলাম নিয়েছেন আটটি উইকেট।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :