ডিপাইয়ের অভিষেকে অ্যাথলেটিকোর গোলৎসব

প্রকাশ | ২২ জানুয়ারি ২০২৩, ১৭:৩৩ | আপডেট: ২২ জানুয়ারি ২০২৩, ১৭:৩৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

স্প্যানিশ লা-লিগায় শনিবার রাতে মেম্পিস ডিপাইয়ের অভিষেক ম্যাচে রীতিমতো গোলৎসব করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ম্যাচটি রিয়াল ভায়াদোলিদকে ৩-০ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যরা। ম্যাচে একটি করে গোল দিয়েছেন আলভারো মোরাতা, অ্যান্তোনি গ্রিজম্যান ও মারিও হার্মেসো।

অ্যাথলেটিকো নতুন ডাচ ফরোয়ার্ড ডিপে শুক্রবার বার্সেলোনা থেকে ওয়ান্ডার মেট্রোপলিটানোতে এসেছেন। দ্বিতীয়ার্ধে তিনি মাঠে নামার আগেই অবশ্য অ্যান্তোনি গ্রিজম্যানের ছন্দময় পারফরমেন্সে স্বাগতিকরা ম্যাচের পূর্ণ নিয়ন্ত্রন নিজেদের করে নিয়েছিল।

ফরাসি ফরোয়ার্ড গ্রিজম্যানের অ্যাসিস্টে ১৮ মিনিটে গোল করে অ্যাথলেটিকোকে এগিয়ে দেন মোরাতা। পাঁচ মিনিট পর গ্রিজম্যান নিজেই এক গোল করেছেন। তার ফ্রি-কিক থেকে ফিরতি বলে হেডের সাহায্যে দলের হয়ে তৃতীয় গোলটি করেন মারিও হারমোসো। প্রথমার্ধের ১১ মিনিটের মধ্যে তিন গোলে চতুর্থ স্থানে থাকা অ্যাথলেটিকোর দাপুটে জয় নিশ্চিত হয়।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এসেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ১৮ ম্যাচে তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে রয়েছে ভায়াদোলিদ। এদিকে সর্বোচ্চ ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান বার্সেলোনার। আর দুইয়ে থাকা রিয়ালের সংগ্রহ ৩৮ পয়েন্ট।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এমএম)