বগুড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রের ‘আত্মহত্যা’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২৩, ২০:১১

ফেসবুকে ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ স্ট্যাটাস দিয়ে নাইম হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র করেছে। রবিবার সকাল ৯টার দিকে বাড়ির পাশের কাঁঠালগাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাইম উপজেলার রায়নগর ইউনিয়নের সুদামপুর নয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। সে মহাস্থান উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলো।

জানা গেছে, শনিবার রাতে নাইম তার ব্যবহুত ফেসবুক আইডি ‘Crush king’ থেকে 'ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ লিখে একটি স্ট্যাটাস দেন।

এছাড়া ফেসবুকের বায়োতেও ‘কাউকে না বলেই চলে গেলাম, সবাই আমাকে ক্ষমা করে দিয়েন' লিখে রেখেছেন। নাঈম রাতে সবাই ঘুমিয়ে পড়লে কোনো এক সময় বাড়ির পাশে থাকা কাঁঠাল গাছের সঙ্গে ফাঁস দেয়। পরিবারের সদস্যরা সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম বলেন, নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি তার কোন এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো। সম্পর্কটি ভেঙে যাওয়ার পর থেকেই নাইম মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। মানসিক অবসাদগ্রস্ততা থেকেই সে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :