আনুশকার দেহরক্ষীর বেতন জানলে চোখ কপালে উঠবে আপনারও

প্রকাশ | ২২ জানুয়ারি ২০২৩, ২২:০০ | আপডেট: ২২ জানুয়ারি ২০২৩, ২২:০৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের অধিকাংশ তারকাই নিজেদের সুরক্ষার জন্য দেহরক্ষী রাখেন। প্রতি মাসে খরচ করেন মোটা অঙ্কের টাকা। তাদেরই একজন অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মা। তিনি তার ব্যক্তিগত দেহরক্ষীকে মাসে কত টাকা বেতন দেন, তা জানলে চোখ কপালে উঠবে আপনারও।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিশ্বসেরা ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার দেহরক্ষীর নাম প্রকাশ সিং। বলিউডে সবাই তাকে সোনু নামে চেনেন। বিরাট-আনুশকা তাকে মাসে ১০ লাখ টাকা বেতন দেন। অর্থাৎ দেহরক্ষী সোনুর বার্ষিক বেতন ১ কোটি ২০ লাখ টাকা!

দেহরক্ষী সোনুকে নিজেদের পরিবারের একজনই মনে করেন তারকা দম্পতি বিরাট-আনুশকা। বিরাটের সঙ্গে বিয়ের আগে থেকে আনুশকার নিরাপত্তায় নিয়োজিত সোনু। এই দেহরক্ষীকে নায়িকা এতটাই আপন ভাবেন যে, প্রতি বছর ঘটা করে তার জন্মদিন পালন করেন। নায়িকা শুটিংয়ে থাকলেও।

তবে শুধু আনুশকার নয়, বর্তমানে তার স্বামী বিরাট কোহলির নিরাপত্তা প্রধান হিসেবেও কাজ করেন সোনু।

বলিউড তারকাদের মধ্যে দেহরক্ষীর পেছনে সবচেয়ে বেশি খরচা করেন ইন্ডাস্ট্রির অন্যতম দুই ধনী অভিনেতা শাহরুখ খান ও সালমান খান। তাদের নিরাপত্তায় থাকে একাধিক দেহরক্ষী। যাদের সবচেয়ে বেশি বেতন দেন দুই খান। এছাড়া আমির খান, অমিতাভ বচ্চন, অজয়, অক্ষয়রাও দেহরক্ষীর পেছনে মোটা টাকা খরচা করেন।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এজে)