গুঞ্জন সত্যি হলো, বিয়ে করেছেন চিত্রনায়িকা একা

প্রকাশ | ২৩ জানুয়ারি ২০২৩, ১৭:৫৭ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩, ১৮:২২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বিয়ে করেছেন ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। সম্প্রতি শোবিজপাড়ায় ওঠা এমন গুঞ্জন গুজব বলে উড়িয়ে দিলেও অবশেষে স্বীকার করেছেন তিনি। তবে এখনো বাকি আছে বিয়ের আনুষ্ঠানিকতা। খুব শিগগিরই তাও হবে বলে গণমাধ্যমে জানিয়েছেন নায়িকা।

সোমবার দুপুরে বিয়ে নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন একা। এ বিষয়ে তিনি বলেন, অনেক ঝামেলা ছিল আমার। এই ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমি ও আমার স্বামী সিদ্ধান্ত নিয়েছি বিয়ে করার। করে ফেলেছি। আশা করি আর কিছুদিন পরেই পার্টি করে সবাইকে দাওয়াত দিয়ে একটি অনুষ্ঠান করব।

একা আরও বলেন, আমার স্বামী এখন দেশের বাইরে। তিনি দেশে ফিরে এসে বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন সবাইকে। আপাতত এতটুকুই আমার ভক্তরা জানুক। এর বেশি জানাতে পারছি না।

তোজাম্মেল হক বকুল পরিচালিত 'রাখাল রাজা' সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় চিত্রনায়িকা একার। সেই সিনেমাটি ব্যবসায়ীকভাবে সিনেমাটি সফল না হলেও পরের বছরই প্রয়াত অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে 'তেজী' সিনেমায় অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পান তিনি। এ সিনেমা পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এরপর মান্নার সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহারও দেন।

কিন্তু মান্নার মৃত্যুর পর অনেকটাই অন্তরালে চলে যান তিনি। বলতে গেলে ক্যামেরার সামনেই আর আসেননি। এর আগে গত বছরের জুলাইয়ে গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এবার বিয়ের খবরে আবারও খবরের শিরোনাম হলেন তিনি।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এলএম/এসএম)