নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা হয়ে গেছে: শামা ওবায়েদ

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:০৮ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৮:৫২

বর্তমান সরকার ক্ষমতায় আশার পর থেকে অস্বাভাবিকভাবে সব জিনিসের দাম বাড়ছে। দিন যাচ্ছে আর সবকিছু মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। নিত্যপণেরর মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

সোমবার বিকেলে নিজ নির্বাচনি এলাকা ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া শামা ডেইরি ফার্ম মাঠে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

এদিন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা বিএনপি।

এসময় শামা ওবায়েদ বলেন, বিদ্যুৎ ও জ্বালানি খাত ধ্বংস করে দেওয়া হয়েছে। সরকার সাধারণ মানুষের কথা চিন্তা না করে স্বেচ্ছাচারী আচরণের মাধ্যমে জনগণের ঋণের বোঝা আকাশচুম্বী করছে। বিদ্যুতের পর এবার গ্যাসের দাম বাড়িয়েছে। চুরি, লুটপাট, অনিয়ম ও অব্যবস্থাপনা আড়াল করতেই দাম বৃদ্ধির এই মরণ ফাঁদ তৈরি করা হচ্ছে।

নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, পৌর যুবদলের আহবায়ক হেলালুদ্দিন হেলাল, যুবদল নেতা তৈয়াবুর রহমান মাসুদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এসএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :