সশস্ত্র বাহিনীর ৯ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:০৫

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার হিসেবে প্রেষণে নিয়োগ পেয়েছেন এয়ার কমডোর মো. মনিরুল ইসলাম। এজন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এছাড়া পৃথক প্রজ্ঞাপনে, ব্রিগেডিয়ার জেনারেল কাজী ইফতেখার-উল-আলমকে বিইউপির চিফ ফাইন্যান্স অফিসার করে তার চাকরি মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে। তাছাড়া পৃথক প্রজ্ঞাপনে লে. কর্নেল মোহাম্মদ মাহমুদুর রহমান নিয়াজকে বিইউপির টাউন প্ল্যানার অফিস অব দি চিফ ইন্জিনিয়ার, লে. কর্নেল মো. শাফিউল মোজনেবীনকে বাংলাদেশ ই-পার্সপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক করা হয়েছে।

অন্য আরেক প্রজ্ঞাপনে, ওমানে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) মেজর মো. হুমায়ন কবীরকে বদলি করে মেজর মো. রাফিউল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া আইডেন্টিফিকেশন সিস্টেম ফর এনহ্যান্সিং একসেস টু সার্ভিসেস (আইডিইএ) শীর্ষক প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক লে. কমান্ডার মাহমুদ রায়হান চৌধুরীকে নৌবাহিনীতে ফিরিয়ে নেওয়া হয়েছে। তার জায়গায় নতুন দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার মো. খালিদ হাসান। অন্যদিকে লে. কমান্ডার এস এম মাসুদুল ইসলামকে বিইউপির অ্যাডমিনিস্টেটিভ ডিভিশনের ডেপুটি কন্ট্রোলার অব এক্সাম করা হয়েছে। তার চাকরি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এসএস/

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :