তাড়াশে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ৪

প্রকাশ | ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:২৯

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জের তাড়াশে কয়েকটি ক্ষ্যাপা শিয়ালের কামড়ে শিশুসহ ৪ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।
তাদের মধ্যে মো. বায়জিদ (৭) ও মরিয়ম (৫) সহোদরকে মুমূর্ষ অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার পৌর এলাকার কাউরাইল মহল্লার পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, একটি ক্ষ্যাপা শিয়াল হঠাৎ করে গ্রামের পূর্বপাড়া মহল্লায় ঢুকে রাস্তায় চলাচল করা ও বাড়িতে দাঁড়িয়ে থাকা এক এক করে ৪ ব্যক্তিকে কামড়ে দেয়। এতে ওই মহল্লায় আব্দল মতিনের ছেলে মো. বায়জিদ (৭) ও মেয়ে মরিয়ম (৫)  কাজেম উদ্দিনের ছেলে মো, পাঞ্জু (৫৫), এবং  মকবুল হোসেনর ছেলে মো. জাকির হোসেন (৩৫) গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর সেখানে দায়িত্বরত চিকিৎসক ডা. মো. রাশিদুল আলম খান সজিব জরুরি চিকিৎসা প্রদান করেন।
এদিকে বিকাল ৫টার দিকে এদের মধ্যে মো. বায়জিদ (৭) ও মরিয়ম (৫) সহোদরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর পরই গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে ওই শিয়ালকে ধাওয়া করে পিটিয়ে মেরে ফেলেন।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বলেন, খাবার সংকটে হয়ত ক্ষ্যাপা শিয়াল লোকালয়ে ঢুকে লোকজনকে কামড়ে দিচ্ছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এলএ)