৯ দিনের সফর শেষে কলকাতা ফিরে গেলেন শ্রীলেখা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ২১:৫৮

বাংলাদেশের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব 'ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব'র ২১তম আসরে অংশ নিতে গত ১৫ জানুয়ারি ঢাকায় এসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

উৎসব শেষ করে সোমবার (২৩ জানুয়ারি) বিকালের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তিনি। যাওয়ার আগে নিজের স্মৃতিতে জুড়ে নেন অসংখ্য স্মৃতি।

এই সফরে শ্রীলখা তার একটি সিনেমা নিয়ে আসেন প্রদর্শনীর জন্য। উৎসবের দ্বিতীয় দিন ‘এবং ছাদ’ নামে তার স্বল্পদৈর্ঘটি প্রদর্শিত হয়। যেখানে তিনি অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও গল্প লিখেছেন। স্বল্পদৈর্ঘ্যটি উৎসবে আগত সকল নির্মাতার প্রশংসা কুঁড়ায়। তবে আজ যাওয়ার আগে তিনি বাংলাদেশের সাংবাদিকদের জানিয়ে গেছেন শিরগিরই তিনি আবার এদেশে আসবেন।

জানা গেছে, কলকাতা ফিরে এই অভিনেত্রী অংশ নেবেন তার নতুন সিনেমার শুটিংয়ে। ‘মীর জাফর চ্যাপ্টার টু’ শিরোনামে টালিগঞ্জের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। রাজনৈতিক থ্রিলার ঘরানার সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা অর্কদীপ মল্লিকা নাথ।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :