চুয়াডাঙ্গায় মাদক কারবারি সিপরাসহ দুজন গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১২:০৮

চুয়াডাঙ্গার আলোচিত মাদক কারবারি একাধিক মাদক মামলার আসামি সিপরাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় আজাদ হোসেন নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার ভোরে সিপরার বাড়িতে অভিযান চালিয়ে এক হাজার ৩৫ পিচ ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সিপরা খাতুন (৬০) চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুক গড়গড়ি বুদ্ধিমান পাড়ার বাবুল হোসেনের স্ত্রী এবং আজাদ হোসেন (৪৫) ঢাকার কেরানীগঞ্জ শুভাঢ্যা উত্তর পাড়ার মৃত চুন্নু মিয়ার ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ভোর ৬টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সিপরা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে আজাদ হোসেনসহ তাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে এক হাজার ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ বলেন, সিপরা খাতুন এলাকার আলোচিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। একাধিকবার জেলেও গেছেন তিনি। জামিনে বের হয়ে আবারও মাদক কারবার চালিয়ে যায়। মঙ্গলবার এক হাজার ৩৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে আটক আজাদ হোসেনের নামেও একাধিক মাদক মামলা আছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের দুজনকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :