একসময় ছিলেন মোটা, কোন মন্ত্রে ওজন ঝরিয়েছিলেন মিয়া খলিফা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১৩:০৪

একসময়ের নাম্বার ওয়ান পর্ন তারকা মিয়া খলিফা। তবে কয়েক বছর ধরে এই অন্ধকার দুনিয়ার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। অর্থাৎ, পর্ন সিনেমা করা ছেড়ে দিয়েছেন মিয়া। তবু তিনি সব সময়ই চর্চার কেন্দ্রে। অতীতকে পেছনে ফেলে ফ্যাশন দুনিয়ায় বেশ খ্যাতি পেয়েছেন। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা প্রায় তিন কোটি।

সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই মিয়া খলিফা শেয়ার করেন নিজের নানা রকম ছবি। কখনও অভিনব কায়দার পোশাক পরে, কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরাবন্দি হন। তিনি যখন নিজের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন, তখনই লাইকের বন্যা বয়ে যায়। মিয়ার নজরকাড়া ফিটনেসে মুগ্ধ নেটদুনিয়া।

তবে একটা সময় ছিল, যখন মিয়া খলিফা বেশ মোটা ছিলেন। চিন্তায় পড়ে গিয়েছিলেন তার বাড়তি ওজন নিয়ে। সেই সময় তিনি দেখতে কেমন ছিলেন, সে ছবি মিয়া সম্প্রতি সমাজমাধ্যমে শেয়ার করেছেন। মিয়ার সেই ছবি তাকে চিনতে কষ্ট হয়েছে অনুরাগীদের। অনেকেরই প্রশ্ন, কীভাবে এত ওজন ঝরালেন তিনি?

মিয়া জানিয়েছেন, তার এই পরিবর্তন দুই-এক দিনের পরিশ্রম নয়। দীর্ঘ দিনের কঠোর পরিশ্রমের ফল। সপ্তাহে পাঁচ দিন জিমে গিয়ে ঘাম ঝরাতেন তিনি। সেই সঙ্গে কঠোর ডায়েট তো ছিলই। মিয়া এমনিতে খাদ্যরসিক। খেতে ভালবাসেন তিনি। মিয়ার ধারণা, তার খাদ্যাভ্যাসই ওজন বেড়ে যাওয়ার কারণ।

একসময় প্রচুর পরিমাণে বাইরের খাবার খেতেন মিয়া। তাতেই ওজন বাড়তে থাকে তার। প্রথমে বুঝতে পারেননি, এক ধাক্কায় এই পরিমাণ মেদ জমে যাবে। নিজের চেহারা নিয়ে যে তিনি খুব অখুশি ছিলেন, তা নয়। কিন্তু অতিরিক্ত ওজন বেড়ে যাচ্ছিল বলে বাইরের খাবার খাওয়াতে ইতি টানতে হয়েছিল তাকে।

সেই কারণে ওজন কমানোর জন্য উঠেপড়ে লেগেছিলেন। তেল-মশলাদার খাবার খেতে বারণ করেছিলেন পুষ্টিবিদ। ওজন না কমিয়ে এই ধরনের খাবার খাওয়া মিয়ার শরীরের পক্ষে বিপজ্জনক হয়ে উঠতে পারে। সে কারণেই এমন পরামর্শ ছিল পুষ্টিবিদের। শুধু বাইরের খাবার বাদ দেওয়াতেই রোগা হয়েছিলেন মিয়া।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :