ফের বিয়ে করছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষেণ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১৪:৪১

প্রথম স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের বছরই মডেল কৃষেণ ব্রজকে বিয়ে করেছিলেন ওপার বাংলার হটিনটি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে তাদের পরিচয় হয়। সেই পরিচয় থেকে প্রেম, তারপর ২০১৬ সালে বিয়ে। কিন্তু সে সংসার ভাঙে কয়েক মাসেই।

যদিও এ সবই পুরোনো খবর। নতুন খবর হলো, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তীর দ্বিতীয় ও প্রাক্তন স্বামী মডেল কৃষেণ ব্রজ। এরইমধ্যে সুন্দরী এক যুবতীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন তিনি। খুব শিগগির তাকে নিয়ে বিয়ের পিঁড়িতেও বসবেন।

হবু স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এ খবর কৃষেণ ব্রজই জানিয়েছেন। ক্যাপশনে লেখেন, ‘ও (হবু স্ত্রী) আমাকে পারফেক্ট বানিয়েছে।’ এছাড়া আংটি বদল, কেক কাটার ছবিও পোস্ট করেন কৃষেণ। তবে হবু স্ত্রীর নাম পরিচয় প্রকাশ করেননি ওপার বাংলার এই সুপার মডেল।

কৃষেণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর আনুষ্ঠানিক ডিভোর্স হয় ২০১৯ সালের জানুয়ারিতে। তার আগ পর্যন্ত সম্পর্কটা ঝুলে ছিল এবং তারা একে-অন্যের থেকে আলাদা ছিলেন।

দ্বিতীয় সংসার চূড়ান্তভাবে ভাঙার বছরই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। এবার স্বামী হিসেবে তিনি মালা দেন একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের গলায়। ভেঙেছে সে সংসারও। যদিও রোশনের সঙ্গে শ্রাবন্তীর এখনো ডিভোর্স হয়নি। এ বিষয়ে কলকাতার আলিপুর আদালতে মামলা চলমান।

শ্রাবন্তী যখন নিজেকে একা রাখেননি, তাহলে নায়িকার দ্বিতীয় ও প্রাক্তন স্বামী কৃষেণ ব্রজ কেন একলা জীবন কাটাবেন? এমন প্রশ্ন উঠতেই পারে। না, তিনি আর একা থাকছেন না। পছন্দের মানুষের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন কৃষেণ ব্রজ। এবার তাদের চার হাত এক হওয়ার পালা।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :