রং নম্বরে প্রেম, প্রথম সাক্ষাতেই প্রেমিকার রহস্যজনক মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ১৬:৩০ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১৬:১৭

দীর্ঘদিন রং নম্বরে প্রেমের পর দুজনের সিদ্ধান্তে প্রথম দেখা। কিন্তু দেখা করতে এসে জীবন গেল ১৮ বছরের তরুণী শ্রাবনীর। প্রেমিক মুন্নার (১৮) সঙ্গে দেখা করতে এসে এক সঙ্গে শিঙাড়া খাওয়ার পর রহস্যজনক মৃত্যু হয় তার।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার ছুটিপুর বাজারে।

জানা গেছে, শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের টেংরালী গ্রামের আমজাদ হোসেনের মেয়ে শ্রাবনী আক্তারের (১৫) সঙ্গে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের বাড়িয়ালী গ্রামের মফিজুর রহমানের ছেলে মুন্না হোসেনের মোবাইলে রং নম্বরের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার সকালে শ্রাবনী আক্তার মুন্নার মোবাইলে ফোন দিয়ে এদিক দুপুরে তাকে ছুটিপুর বাজারে দেখা করতে বলে। মুন্না তার বন্ধু একই গ্রামের মন্টু মিয়ার ছেলে খাইরুল ইসলামসহ একটি মোটরসাইকেলযোগে দেখা করতে আসে।

এ সময় মুন্না ও শ্রাবনী জামতলা বাজার থেকে গল্প করতে করতে মোহাম্মদপুর মোড়ে যায়। তারপর তিনজন একসঙ্গে মোটরসাইকেল যোগে বেলা দুইটার দিকে ঝিকরগাছা-ছুটিপুর সড়কের মিশ্রীদেয়াড়া বাজারে রবিউল ইসলামের পরিচালিত আল্লাহর দান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে শিঙাড়া খেতে যায়। শ্রাবনী আক্তার একটি শিঙাড়ার অর্ধেক খাওয়ার পরপরই হঠাৎ বুকে ব্যথার কথা বলে টেবিল থেকে মাটিতে লুটিয়ে পড়ে। পরে প্রেমিক মুন্না দ্রুত শ্রাবনীকে একটি ভ্যানে করে ছুটিপুর কাউন্সিল রোডের সিমান্ত ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানুজ্জামান মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রাবনীর মরদেহ উদ্ধার করেছেন। প্রেমিক মুন্নাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে ও তার বন্ধু খাইরুল ইসলাম পলাতক আছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :