সদরপুরে আওয়ামী লীগ অফিসে হামলার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১৯:০২

ফরিদপুরের সদরপুর উপজেলায় একটি ইউনিয়ন পরিষদ কার্যালয় ও আওয়ামী লীগ অফিসসহ অন্তত দশটি দোকানে হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ ও কৃষ্ণপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান তিতাস জানান, পরাজিত প্রার্থী বিল্লাল ফকিরের নেতৃত্বে কয়েক হাজার মানুষ দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। এ সময় তারা ইউনিয়ন পরিষদের কার্যালয়ের জানালার গ্লাস ও ভেতরের আসবাবপত্র ভাঙচুর করে। হামলাকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করে। তারপর কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও বাজারের অন্তত ১০-১৫টি দোকানে হামলা-ভাঙচুর ও দুটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। এ সব ভাঙচুরের পাশাপাশি লুটপাট চালানো হয় বলে দাবি করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে বিল্লাল ফকির বলেন, তিতাস ও তার লোকজন আমার কোন সমর্থকদের ওপর হামলা চালালে পাল্টা এ ঘটনা ঘটে।

তিনি বলেন, তিতাসের লোকজন আতঙ্কিতভাবে আমার লোকদের ওপর মারধর করে।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলাল উদ্দিন ভূঁইয়া বলেন, কৃষ্ণপুর বাজার দখল নিয়ে বিল্লাল ফকিরের লোকজনের সঙ্গে বর্তমান চেয়ারম্যান তিতাসের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে ও কৃষ্ণপুর বাজারে হামলা চালায়। এ সময় ইউনিয়ন পরিষদসহ বাজারের বেশকিছু দোকানপাট ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

তিনি আরও বলেন, এলাকার শৃঙ্খলা রক্ষায় ইউনিয়ন পরিষদ ও বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :